শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
রাজশাহীতে দুর্নীতি জালিয়াতি বদলি বাণিজ্যে মাউশির ডিডি রাজশাহীতে শুটারগান ও ফেন্সিডিলসহ অস্ত্র কারবারী গ্রেপ্তার চারঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ প্রার্থী কাস্টমস আইন, ২০২৩ বাস্তবায়নকল্পে চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা সরিষাবাড়ীতে নন গ্রুপ কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত চক্ষু হাসপাতালের সেবার মান বৃদ্ধিতে অত্যাধুনিক এ্যালকোন ফ্যাকো মেশিন সংযোজন নাটোর সদর থেকে ২৪ হাজার টাকা জাল নোটসহ স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন সাংবাদিক এম এ রউফ নিয়ামতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী

ইউএনও মোস্তাফিজুর রহমানের ঈদুল ফিতরের শুভেচ্ছা- বার্তা

দেলোয়ার হোসেন সোহেল
প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

দেলোয়ার হোসেন সোহেল

সকল শ্রেণী পেশা মানুষের প্রতি পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

তিনি তার ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। এটি মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। আমি এ পবিত্র ঈদে প্রিয় তানোর উপজেলাবাসী সহ মুসলিম জনগণের প্রতি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক…..।

তিনি তার শুভেচ্ছা বার্তায় আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি- সুধায় ভরে উঠুক আমাদের এ জন্মভূমি। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। আসুন, সমাজের ধনী- গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নেই।

পরিশেষে তিনি তানোর উপজেলার উচ্চবিত্ত শীলদের মাঝে আহ্বান জানান যে, আপনার চারপাশে ঈদের সময় বিপদগ্রস্ত, গরীব ও আসহায় পরিবার যারা ঈদ আনন্দ থেকে বঞ্চিত থাকে সেই পরিবার গুলোর প্রতি সাহায্য ও সহানুভূতির হাত বাড়িয়ে সবাই মিলেমিশে একে অপরকে সহমর্মিতা প্রকাশ করে ঈদ উদযাপন করলে শুধু ঈদই নয় পুরো সমাজ ব্যবস্থায় সৌন্দর্য আসবে। হবে একটি সুন্দর সমাজ একটি সুন্দর দেশ।

 


আরো পড়ুন