শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

নাটোরে হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রতিবেদকঃ
প্রকাশিতঃ শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
আসামি গ্রেফতার
Oplus_0

প্রথম পাতা ডেস্ক : নাটোরের গুরুদাসপুর উপজেলায় কৃষক মনোয়ার হত্যা মামলার মূল অভিযুক্ত হায়দার আলীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার মেহেরপুর জেলার গাংনী উপজেলার গাংনী উত্তরপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হায়দার আলী নাটোরের গুরুদাসপুর উপজেলার কুমারখালী গ্রামের আশরাফ আলীর ছেলে। রবিবার সকাল ১০টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর হাসান মাহমুদ।

প্রেস ব্রিফিংয়ে আরো জানানো হয়, জমিজমা নিয়ে হায়দার আলীর সাথে গুরুদাসপুর উপজেলার কুমার খালী গ্রামের মৃত খয়ের উদ্দিন মোল্ল্যার ছেলে ও মামলার বাদী আব্দুস সালামের বিরোধ চলছিল। এরই এক পর্যায়ে গত ২৩ মে হায়দার আলী মামলার বাদীর ছেলে মনোয়ার হোসেন ও ভাগিনা রেজাউল করিমকে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে হায়দার তার হাতে থাকা ডেগার দিয়ে মনোয়ারের বুকে স্বজোরে আঘাত এবং রেজাউলকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারকে মৃত ঘোষণা করেন এবং রেজাউলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এই ঘটনায় মনোয়ারের বাবা আব্দুস সালাম বাদী থানায় মামলা দায়ের করেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন।


আরো পড়ুন