মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
নিয়ামতপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সাবরেজিষ্ট্রি অফিসের সংবর্ধনা প্রদান চাঁপাইনবাবগঞ্জে ১৫৬ টি বিদেশি মোবাইল উদ্ধার, আটক-১ রাসিক মেয়রের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ২৩তম চাইল্ড পার্লামেন্ট অধিবেশন অনুষ্ঠিত দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার গোদাগাড়ীতে ২টি ওয়ান শুটারগান ও ১৪২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ সর্বোচ্চ সেবার মান নিশ্চিতে কেশরহাটে হক রাইডার্স’র উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন নিয়ামতপুরে গাঁজাসহ গ্রেপ্তার এক

আগামী ৮ মে রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে ভোটগ্রহণ

ডেস্ক রিপোর্ট
প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী ৮ মে রাজশাহীর গোদাগাড়ী ও তানোরে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বুধবার (১৭ এপ্রিল) এ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাইবাছাই হয়েছে।

এতে গোদাগাড়ীর এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিক এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাইবাছাই করা হয়। এতে জেলার গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমানের মনোনয়নপত্র বাতিল বলে গণ্য করা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এখন চেয়ারম্যান পদে বৈধ প্রার্থী থাকলেন পাঁচজন। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা ও দেওপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল, আওয়ামী লীগ নেতা রবিউল আলম, সাবেক কাস্টমস কর্মকর্তা সুনন্দন দাস ও বিএনপি নেতা সাজেদুর রহমান খান মার্কনী।

রাজশাহীর তানোরে চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র দাখিল করেছিলেন। দুজনরই মনোনয়নপত্র বৈধ হয়েছে। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা লুৎফর হায়দার রশীদ ময়না ও আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন। তানোরে ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। সবার মনোনয়নপত্র বৈধ হয়েছে।

উপজেলা নির্বাচন সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। তাদেরও মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে।


আরো পড়ুন