শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
মেয়ের বিয়ের ‌‘যৌতুক’ হিসেবে বিসিএস প্রশ্ন দেন পিএসসির সাবেক মেম্বার মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক আন্দোলনকারীকে ‘শিবির অ্যাখ্যা’ দিয়ে মারধরের অভিযোগ রাবি ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে রাজশাহীতে টহল গাড়ি থেকে ছিটকে পুলিশ কনস্টেবলের মৃত্যু পুঠিয়ায় শত বছরের ঐতিহ্যবাহী রথযাত্রার উদ্বোধন কোটা বিরোধী সাংস্কৃতিক আন্দোলনে উত্তাল রাবি , আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক । রাবি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জয়পুরহাট জেলা সমিতির বৃক্ষরোপন ঐতিহ্যের ৭০ বছর পেরিয়ে ৭১-এ পদার্পণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যাশলেস সোসাইটি বাস্তবায়ন আলোচনা মোহনপুরে সড়ক দুর্ঘটনায় আহতকে মৃত ভেবে তুলে নিয়ে পালানোর সময় আটক ২

আগামী বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি

Sowed Mahamud
প্রকাশিতঃ শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
Oplus_0

প্রথম পাতা ডেস্ক : আগামী বছর এপ্রিলেই এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার। 

রবিবার সাংবাদিকদের এ কথা জানান তিনি। তপন কুমার সরকার বলেন, বৃষ্টি ও বন্যার কথা মাথায় রেখে আগামী বছর এইচএসসি ও সমমানের পরীক্ষা এপ্রিলে শুরু হবে। ফলাফলে প্রভাব ফেলবে না। একসঙ্গে রেজাল্ট হবে।

বন্যার কারণে সিলেট বিভাগ ছাড়া রবিবার থেকে সারা দেশে ২০২৪ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। সকাল ১০টায় শুরু হওয়া এ পরীক্ষা চলবে দুপুর ১টা পর্যন্ত। 

শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, বন্যার কারণে সিলেট শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষা আগামী ৮ জুলাই পর্যন্ত পর্যন্ত স্থগিত করা হয়েছে। পরদিন ৯ জুলাই থেকে আগের রুটিন অনুযায়ী পরীক্ষা এ বোর্ডেও পরীক্ষা শুরু হবে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন।


আরো পড়ুন